• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন আইনগত সহায়তা দিবসে র‌্যালি ও আলোচনা সভা বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন ভৈরবে দুর্বৃত্তের ইটের আঘাতে এক ব্যক্তির মৃত্যু এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান

নিকলীতে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে এক কৃষক খুন আহত উভয় পক্ষে ১০

নিকলীতে গরুর ঘাস খাওয়াকে
কেন্দ্র করে এক কৃষক খুন
আহত উভয় পক্ষে ১০

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের হাওর উপজেলা নিকলীতে ভুট্টা জমিতে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক কৃষক খুন হয়েছেন। আহত হয়েছেন উভয় পক্ষে ১০ জন।
এলাকাবাসী জানায়, আজ ২৪ মার্চ বুধবার সকালে নিকলীর সিংপুর গোড়াদিঘা এলাকায় একটি ভুট্টা জমিতে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ হয়। এতে মফিজ আলীর ছেলে শহর উদ্দিন (৪৫) নিহত হন। এসময় উভয় পক্ষে আহত হয়েছেন ১০ জন। তাদেরকে জেলা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতের স্বজনরা লাশ নিয়ে ব্যস্ত থাকায় মামলা দায়ের কিছুটা বিলম্বিত হচ্ছে বলে থানা সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *